ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ

 

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : রাজশাহীতে বিএনপি’র জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গোপালগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ যুবলীগ, ও স্বেচ্ছাসেবক লীগ।

আজ সোমবার (২২ মে) বিকাল ৫টায় জেলা আওয়ামী লীগ কায্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়। পড়ে সেখানে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান বক্তব্য রাখেন।অপরদিকে, রবিবার রাতে সরকারি বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীর। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় লঞ্চঘাট চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষুব্ধ নেতাকর্মীরা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের কুশপুত্তলিকা দাহ কর। পরে জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অন্যদিকে, মুকসুদপুরে উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর ঈদগাহ ময়দানে গিয়ে শেষ হয়। পরে সেখানে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদারেরসভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফ আলী আশু মিয়া, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক খন্দকার পারভেজ আলম বক্তব্য রাখেন।

এদিকে, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারন সম্পাদক আয়নাল হোসেন শেখ বক্তব্য রাখেন। #

---------